মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আর্জেন্টিনার ফুটবল কর্মকর্তার আত্মহত্যা

আর্জেন্টিনার ফুটবল কর্মকর্তার আত্মহত্যা

dynamic-sidebar

আত্মহত্যা করলেন আর্জেন্টিনা ফুটবল দলের সাবেক একজন কর্মকর্তা। মঙ্গলবার নাইজেরিয়ার কাছে ৪-২ গোলে দল বিধ্বস্ত হবার দিনেই বুয়েন্স আয়ার্সে ট্রেনের নিচে প্রাণ দিয়েছেন হোর্হে ডেলহোন নামের সাবেক ওই ফুটবল কর্তা।

কারণটা অবশ্য তার ব্যক্তিগত। সম্মানহানির কারণেই এমন কাজ করেছেন তিনি। আর্জেন্টাইন গণমাধ্যমের খবর, চলতি সপ্তাহে নিউইয়র্কে ফিফার করাপশন ট্রায়াল শুরু হয়। ওই ট্রায়ালের রায়ে মঙ্গলবার ঘুষ গ্রহণের দায়ে অভিযুক্ত হন ডেলহোন। খবরটি শোনার পরই আর নিজেকে ধরে রাখতে পারেননি। লজ্জায় ট্রেনের নিচে ঝাপিয়ে পড়েন তিনি।

সাক্ষ্য প্রমাণ গ্রহণের পর দুর্নীতি মামলার রায় সম্পর্কে স্পোর্টস মার্কেটিং এক্সিকিউটিভ আলেসান্দ্রো বুরজেকো জানিয়েছেন, ডেলহোন এবং পাবলো পালাডিনো নামের দু’জন ফুটবল ম্যাচ প্রচারের স্বত্ত্ব পাওয়ার জন্য লাখও ডলারের ঘুষ নিয়েছিলেন।

আর্জেন্টিনায় ‘ফুটবল ফর অল’ নামের একটি সরকারি প্রোগ্রামে কাজ করার সময় এই দুর্নীতিতে জড়িয়ে পড়েন তারা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net